১। পরিকল্পিতভাবে টেকসই, আধুনিক ও নিরাপদ বিদ্যুৎ বিতরণ ব্যবস্থা সম্প্রসারণ ও উন্নয়ন।
২। ০৭ দিনের মধ্যে আবাসিকসহ সকল এলটি গ্রাহক এবং ১৮ দিনের মধ্যে শিল্পসহ সকল এইচটি গ্রাহক সংযোগ প্রদান।
৩। নতুন গ্রাহক সংযোগ পদ্ধতি সহজীকরণ।
৪। বিদ্যুৎ ব্যবহারে গ্রাহকগণকে মিতব্যয়ী করা এবং উৎপাদনমুখী কাজে বিদ্যুৎ ব্যবহারে উদ্বুদ্ধকরণ।
৫। ডিজিটালাইজেশন ও অটোমেশনের মাধ্যমে উত্তম সেবা নিশ্চিতকরণ।
৬। কারিগরী উন্নয়নের মাধ্যমে সিস্টেম লস হ্রাসকরণ।
৭। পবিসের আয় বৃদ্ধি ও ব্যয় সংকোচনের ব্যবস্থা করা।
৮। বৈদ্যুতিক লাইন নিয়মিত রক্ষনাবেক্ষন ও মেরামত করা।
৯। নিরবচ্ছিন্ন ও মানসম্পন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিতকরণ।
১০। গ্রাহকের অভিযোগ দ্রুততম সময়ের মধ্যে নিরসন করা।
১১। বকেয়া আদায় করা এবং আর্থিক সক্ষমতা বৃদ্ধি করা।
১২। সর্বক্ষেত্রে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিতকরণের মাধ্যমে সুষ্ঠ কর্মপরিবেশ ও সুশাসন প্রতিষ্ঠা ।
১৩। সকল ক্ষেত্রে শুদ্ধাচার কৌশল বাস্তবায়ন।
১৪। প্রাতিষ্ঠানিক ও কারিগরি দক্ষতার উন্নয়ন।
১৫। প্রি-পেইড মিটার স্থাপন।
১৬। ওভারলোডেড ট্রান্সফরমার হ্রাসকরণ।
Planning and Implementation: Cabinet Division, A2I, BCC, DoICT and BASIS