Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

* দেশের যেকোন প্রান্ত থেকে বিদ্যুৎ সংক্রান্ত যেকোন তথ্য পেতে ও সমস্যা জানাতে কল করুন ১৬৯৯৯ নম্বরে। * বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ (বিডা) এর ওয়ান স্টপ সার্ভিস লিংকঃ bidaquickserv.org  * পল্লী বিদ্যুতের বিদ্যুৎ সংক্রান্ত অভিযোগের জন্য কল করুন ১৬৮৯৯ নম্বরে।


নতুন সংযোগের নিয়মাবলী

 

  • নতুন সংযোগ গ্রহণের জন্য এই লিঙ্কে ক্লিক করে আবেদন ফরম পূরণ করুন। আবেদন ফরম পূরণের পর প্রিন্ট করে নির্ধারিত আবেদন ফিসহ সদরদপ্তর/জোনাল অফিসে জমা দিন।
  • পরবর্তীতে আপনাকে ডিমান্ড নোট ও প্রাক্কলন ইস্যু করা হবে। ডিমান্ড নোট অনুযায়ী সকল কার্য সম্পাদন ও নোটে উল্লেখিত টাকা গ্রহন করা হবে এবং যত দ্রুত সম্ভব সংযোগ প্রদোনের ব্যবস্থা গ্রহন করা হবে।
  • পরবর্তী মাসের রিডিং সাইকেল অনুযায়ী গ্রাহকের ১ম মাসের বিল জারী করা হবে। সদস্য সেবা বিভাগের ‘‘এক অবস্থানে সেবা’’ থেকে নতুন সংযোগ নিয়মাবলী ও এতদসংক্রান্ত প্রয়োজনীয় তথ্যাবলী জানা যাবে ।

 

বিদ্যুৎ সংযোগ ও সেবাপ্রদানের ধাপ সমূহঃ-

(০১) আবেদন

(০২) সমীক্ষা ফি

(০৩) সমীক্ষা

(০৪) বৈদ্যুতিক প্ল্যান

(০৫) ষ্টেকিং ও অনুমোদন

(০৬) নির্মাণ মূল্য

(০৭) চুক্তিকরন

(০৮) লাইন নির্মাণ

(০৯) অভ্যন্তরীনওয়্যারিংকরণ

(১০) ওয়্যারিং পরিদর্শন

(১১) জামানত গ্রহন

(১২) সিএমওকরণ

(১৩) গ্রাহক সংযোগ

 

 

সমগ্র প্রক্রিয়া সম্পন্ন করার সম্ভাব্য সময় ২৮ দিন।